বেপরোয়া চালকের মতো রাজনীতি করছে বিএনপি : কাদের

ই- বার্তা ডেস্ক।।   দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ে বিএনপির অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করেছেন, বিএনপি রাজনীতিতে তাদের অবস্থান নেতিবাচক হওয়ার কারণে নাজুক অবস্থায় নিপতিত। তাই নেতাকর্মীদের চাঙ্গা রাখার জন্য তাদের অনেক মিথ্যাচার করতে হয়। সরকারবিরোধী কথাবার্তা বলতে হয়।

আজ বৃহস্পতিবার আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি ঘিরে সাংস্কৃতিকবিষয়ক উপকমিটির এক সভা শেষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

বিএনপি নেতাদের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বলার জন্যই তারা বলছে, বিরোধিতার জন্যই বিরোধিতা করছে। বেপরোয়া চালকের মতো বেপরোয়া রাজনীতি করে তারা দুর্ঘটনা ঘটাতে চাচ্ছে।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক বলেন, সম্মেলনে সাংস্কৃতিক আয়োজন বেশি সময়ের জন্য করা হবে না। সম্মেলনের চেয়ে মুজিববর্ষের আয়োজনকে বেশি গুরুত্ব দিচ্ছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সাংস্কৃতিক উপকমিটির চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, চিত্রনায়ক আকবর হোসেন খান পাঠান ফারুক, সাংস্কৃতিক উপকমিটির সদস্য ও প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন, সাইফুল আজম বাশার, লিয়াকত আলী লাকী, আহকামুল্লাহ, মেহের আফরোজ শাওন, জয়দেব নন্দী প্রমুখ।