বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা প্রাথমিক বিজয়ঃ তাবিথ

ই-বার্তা ডেস্ক।।  ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা দেয়াকে দলের প্রাথমিক বিজয় বলে জানিয়েছেন বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল।  

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) ভবনে উত্তর সিটির মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তিনি এ কথা জানান।

রিটার্নিং কর্মকর্তা ঘোষিত উত্তরের বৈধ মেয়রপ্রার্থীরা হলেন- বিএনপির তাবিথ আউয়াল, আওয়ামী লীগের আতিকুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশের শেখ মো. ফজলে বারী মাসউদ, পিডিপির শাহীন খান, এনপিপির মো. আনিসুর রহমান দেওয়ান ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির আহম্মেদ সাজ্জাদুল হক।

তাবিথ আউয়াল বলেন, ‘বৈধ হিসেবে ঘোষণা দেয়াটাকে আমার দলের প্রাথমিক বিজয় হিসেবে ধরে নিচ্ছি। গতকাল গভীর রাত পর্যন্ত অনেক তথ্য পেয়েছি। সরকারের অনেক সংস্থাগুলো তড়িঘড়ি করে অনেক চেষ্টা করেছিল কোনো খুঁত বের করার জন্য। আমাকে ঋণখেলাপি বলে প্রচার করোর চেষ্টা করেছিল। কিন্তু তারা পারেননি।’

তিনি বলেন, ‘আমরা আইন ও প্রচার বিধি মেনেই নির্বাচনি প্রচারে আগাব। আমি আশাবাদী, আগামী দিনগুলোতে নির্বাচন কমিশনে যে অভিযোগগুলো রেখেছি, সেগুলো সংলামের মাধ্যমে সমাধান হবে।’

ই-বার্তা/সালাউদ্দিন সাজু