ব্যঙ্গ-বিদ্রুপের শিকার রোনালদোর গার্লফ্রেন্ড

ই-বার্তা ডেস্ক ।। দল হেরেছে, বাদ পড়েছে দ্বিতীয় রাউন্ড থেকেই। দায় থাকলে ক্রিশ্চিয়ানো রোনালদোর থাকতে পারে। তবে ক্ষুব্ধ সমর্থকদের কাছ থেকে ছাড় পাচ্ছেন না তার গার্লফ্রেন্ড জর্জিনা রদ্রিগেজও। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে রীতিমত ব্যঙ্গ-বিদ্রুপ চলছে।

 

শেষ ষোলতে উরুগুয়ের কাছে ২-১ গোলে হেরে এবারের বিশ্বকাপ শেষ হয়ে গেছে রোনালদোর পর্তুগালের। ম্যাচে রিয়াল তারকাও বেশ নিষ্প্রভ ছিলেন। সবমিলিয়ে দলের এমন বিদায়ে হতাশ, ক্ষুব্ধ সমর্থকরা।হতাশ নিশ্চয়ই রোনালদো নিজেও। এমন সময়ে গার্লফ্রেন্ড হিসেবে স্বভাবতই পাশে দাঁড়ানোর কথা জর্জিনার। তিনি সেটাই করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো এবং পর্তুগাল দলকে শুভকামনা জানিয়েছেন। যেটা দেখে ক্ষোভটা আরও বেড়ে গেছে সমর্থকদের।

 

ক্ষুব্ধ সমর্থকদের কয়েকজন জর্জিনার এমন পোস্টের নিচে উরুগুয়ের পতাকার ছবি দিয়ে বিদ্রুপ করেছেন। কেউ লিখেছেন, ‘গুড বাই পর্তুগাল’। কেউবা জর্জিনাকে বলেছেন, ‘তোমার অবশ্যই এখন রোনালদোকে ঘরে যেতে বলা উচিত।’বাদ যাননি ইরানের সমর্থকরাও। গ্রুপপর্বে বিতর্কিত পরাজয়ের জন্য পর্তুগালের উপর ক্ষেপে রয়েছেন তারাও। জর্জিনার পোস্টের নিচে তাদের কয়েকজন ইরানের পতাকা দিয়েছেন। কেউ লিখেছেন, ‘হ্যাঁ, তোমার বয়ফ্রেন্ড এখন তবে ঘরে ফিরছে!’, ‘বাই বাই পর্তুগাল’।

 

কেউ তো আরও এক ধাপ এগিয়ে। উরুগুয়ের বিপক্ষে ম্যাচে পর্তুগালকে সমর্থন দিতে সোচিতে উপস্থিত ছিলেন জর্জিনা। এটাকেও অনেকে খোঁচানোর হাতিয়ার হিসেবে ব্যবহার করেছেন। লিখেছেন, ‘তোমার সবচেয়ে বড় ভুল ছিল ম্যাচটা দেখতে আসা। দুঃখজনক হলো, তুমি সৌভাগ্যবানদের একজন নও।’২৪ বছর বয়সী জর্জিনা ২০১৬ সাল থেকে রোনালদোর সঙ্গে আছেন। গত বছর তাদের ঘরে এসেছে কন্যা সন্তান অ্যালানা মার্টিনা। এছাড়া সারোগেট পদ্ধতিতে জন্ম নেয়া রোনালদোর দুই ছেলে আর এক মেয়েরও মা হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

 

 

 

ই-বার্তা / ডেস্ক