ব্যারিস্টার মইনুল হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ আদালতের

ই-বার্তা ডেস্ক ।।  ব্যারিস্টার মইনুল হোসেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টার জামিন নামঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন । ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কায়সারুল ইসলাম আজ মঙ্গলবার বেলা ২টার পর  এ আদেশ দেন।

 

মামলাটি রংপুরের হওয়ায় জামিনের জন্য আদালত সেখানে যেতে হবে বলেছেন । আগামীকালই জামিন আবেদন করতে মইনুলের আইনজীবীরা জানিয়েছেন তারা  রংপুরে যাবেন।ব্যারিস্টার মইনুল হোসেনকে দুপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে থেকে ঢাকার মহানগর মুখ্য হাকিমের আদালতে আনা হয় ।

 

জেএসডি নেতা আ স ম আবদুর রবের বাসা থেকে সোমবার রাত ৯টা ২৫ মিনিটে ডিবি পুলিশের একটি দল রাজধানীর উত্তরায়  তাকে গ্রেফতার করে। ব্যারিস্টার মইনুলকে আটকের পরপরই গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়। তাকে সেখানে জিজ্ঞাসাবাদও করা হয়।

 

গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম সাংবাদিকদের জানান, ব্যারিস্টার মইনুলকে রংপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় করা মামলায় গ্রেফতার করা হয়েছে।মানবাধিকারকর্মী মিলি মায়া রংপুরে সোমবার ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন । তিনি রংপুর নগরীর মুলাটোল মহল্লার বাসিন্দা।

 

 

 

ই-বার্তা / ডেস্ক