ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ই-বার্তা ডেস্ক।।  ব্রাহ্মণবাড়িয়ায় বৃহস্পতিবার রাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরের রাধিকা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শহরের গোকর্ণঘাট এলাকার মৃত রুসমত আলীর ছেলে জহুরুল হক (৮৮) ও আখাউড়া পৌর এলাকার রেলওয়ে কলোনি কুমারপাড়ার মৃত আবদুল গণীর ছেলে নজরুল ইসলাম (৩০)।

পুলিশ জানায়, রাতে ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে সড়কের পাশে যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন জহুরুল হক। এ সময় একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে রাতে আখাউড়া থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া সদরের দিকে যাচ্ছিল। এ সময় সিএনজিটি সদর উপজেলার সুলতানপুরের রাধিকা নামক স্থানে একটি দাঁড়িয়ে থাকা পিকআপভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা নজরুল ইসলাম ছিটকে মহাসড়কে পড়ে গেলে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, নিহত নজরুল বাংলাদেশ গ্যাস ফিল্ডের প্লান্ট অপারেটরের কাজ করেন। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু