‘ভারত আর্মি’র বর্ষসেরায় সাকিব আল হাসান

ই-বার্তা ডেস্ক।। ভারতীয় ক্রিকেট সমর্থকদের সবথেকে বড় গ্রুপ ‘ভারত আর্মি’ প্রতি বছর বিশ্বের সেরা আন্তর্জাতিক ক্রিকেটারকে ‘প্লেয়ার অব দ্য ইয়ার’ পুরস্কার দিয়ে থাকে। বরাবরের মতো এবারও সেই পুরস্কারটি দেবে তারা। যেখানে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

পুরস্কারটির জন্য বাংলাদেশি একমাত্র ক্রিকেটার হিসেবে মনোনীত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। গেল বিশ্বকাপে ৮ ম্যাচে ২ সেঞ্চুরি, ৫ হাফসেঞ্চুরিতে ৬০৬ রান করেন সাকিব। বল হাতে শিকার করেন ১১ উইকেট। বিশ্বকাপে চোখধাঁধানো পারফরম্যান্স করায় ভারত আর্মির আন্তর্জাতিক বর্ষসেরা খেলোয়াড়ের পুরুষ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন তিনি।

এ তালিকায় সাকিবের সঙ্গে আরো আছেন ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো বেন স্টোকস, অ্যাশেজে অস্ট্রেলিয়ার হয়ে দুর্দান্ত পারফরম করা স্টিভেন স্মিথ এবং সবশেষ বিশ্বকাপের সেরা ক্রিকেটার নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ভারতীয় ক্রিকেট সমর্থকদের সবচেয়ে বড় গ্রুপ ভারত আর্মি। প্রতিবছর বিশ্বের সেরা আন্তর্জাতিক ক্রিকেটারকে ‘প্লেয়ার অব দ্য ইয়ার’ পুরস্কার দেয় তারা। বরাবরের মতো এবারো সেই পুরস্কারটি দেবে এ সমর্থক গোষ্ঠী।

বিভিন্ন ক্যাটাগরিতে বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত করে এ পুরস্কার দেয় ভারত আর্মি। সোশ্যাল মিডিয়া টুইটারে পোল পোস্টের মাধ্যমে জনসাধারণের ভোটে মনোনীতদের মধ্য থেকে বিজয়ী বেছে নেয়া হবে।