ভালোবাসা দিবসে আসছে জোভান মেহজাবিনের ‘বেষ্ট ফ্রেন্ড’

ই -বার্তা  ।।  ভালোবাসা দিবসে জোভান মেহজাবিনের ‘বেষ্ট ফ্রেন্ড’ আসছে ভালোবাসা দিবসে ‘বেষ্ট ফেন্ড’ শিরোনামের নতুন একটি নাটকে দেখা যাবে এই সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনকে।
মেহজাবিন ইতিমধ্যে নিজের অভিনয়ের নৈপূন্য দিয়ে জয় করছেন অগনিত দর্শকদের মন। লাস্যময়ী এ অভিনেত্রী আসছে ভালোবাসা দিবস উপলক্ষে কাজ করেছেন বেশ কয়েকটি নাটকে। তার মধ্যে একটি ‘বেষ্ট ফ্রেন্ড’।
প্রবীর রায় চৌধুরীর ,পরিাচালনায় এ নাটকটিতে মেহজাবিনের বিপরীতে দেখা যাবে আরেক জনপ্রিয় অভিনেতা জোভানকে। নাটকটির গল্পে দেখা যাবে, কোন এক বন্ধুর জন্মদিনে পরিচয় হয় শুভ আর ফারিয়ার। তাদের পরিচয় আস্তে আস্তে ভালো বন্ধুত্বে রুপ নেয়। এর মাঝে ফারিয়ার জীবনে নতুন সর্ম্পকের আগমন ঘটে। ফারিয়ার সর্ম্পকের পর শুভ উপলব্ধি করে সে ফারিয়াকে ভালোবেসে ফেলেছে। এসব নিয়ে ফারিয়া, শুভ এবং ফারিয়ার বয়ফ্রেন্ড রাকিবের মধ্যে সম্পর্কের টানাপোড়ান শুরু হয়। বন্ধুত্ব আর ভালবাসার সম্পর্কের টানাপোড়ান নিয়ে গল্পের মূল কাহিনী।
নাটকটির গল্পে ফারিয়া চরিত্রে অভিনয় করেছেন মেহেজাবিন, শুভ চরিত্রে অভিনয় করেছেন জোভান এবং রাকিব চরিত্রে অভিনয় করেছেন আজাদ।
‘বেষ্ট ফেন্ড’ নাটকটিতে মেহেজাবীন, জোভান, আজাদ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নবী, লামিয়া, ইলমা, সেতু সহ আরো অনেকে। এরই মধ্যে নাটকটির প্রমো ভিডিও টিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতিমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।
নাটকটির প্রসঙ্গে নির্মাতা প্রবীর রায় চৌধুরী জানান, ‘বেষ্ট ফ্রেন্ড’ নাটকটি সম্পূর্ন রোমান্টিক ধারার নাটক। আশাকরি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে। এছাড়াও গল্পটিতে পিরান খানের সুরে ও তানভীর ইভানের কন্ঠে ২ টি সুন্দর গান রয়েছে। আশা করছি গানগুলো দর্শকপ্রিয়তা পাবে। নাটকটি ১৪ ফেব্রুয়ারী এনটিভিতে রাত ১১:৩০ মিনিটে প্রচার করা হবে। 
ই-বার্তা / এস এস