ভালোবাসি’ বলায় কলেজছাত্রের ঠাঁই কারাগারে

ই- বার্তা ডেস্ক।।    ভালোবাসা দিবসে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ‘ভালোবাসি’ বলায় এক কলেজছাত্রের ঠাঁই হয়েছে কারাগারে।

ঘটনায় অভিযুক্ত আনিসুর রহমান হাজীগঞ্জ উপজেলার ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। ভুক্তভোগী ছাত্রী পিরোজপুর উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রতনা

গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বডুয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই কলেজছাত্রকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টায় হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর বাজারের ব্রিজ সংলগ্ন স্থানে অষ্টম শ্রেণির এক ছাত্রীর গতিরোধ করে ভালোবাসার কথা জানায় কলেজছাত্র আনিসুর রহমান। এ সময় ওই ছাত্রী জুতাপেটার কথা বললে থাপ্পড় দেয় আনিসুর। পরে ওই ছাত্রীর পরিবার পুলিশের কাছে এ বিষয়ে অভিযোগ করে। খবর পেয়ে কলেজছাত্র আনিসুরকে আটক করে পুলিশ।

স্কুলছাত্রীর ভাষ্য অনুযায়ী , ‌আমার এক বান্ধবীকে দিয়ে মোবাইল নম্বর পাঠায় আনিসুর রহমান। পরে আমি ওই বান্ধবীর মাধ্যমে আনিসুর রহমানকে সাহস থাকলে আমার সামনে এসে ভালোবাসার কথা বলতে বলি। পরে আনিসুর আমার সামনে এসে ভালোবাসার কথা বলে। এর প্রতিবাদ করলে আমাকে থাপ্পড় মারে সে। বিষয়টি আমার অভিভাবকদের জানালে তারা পুলিশকে জানান।’

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুমন। তিনি বলেন, ওই ছাত্রীর পরিবারের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কলেজছাত্র আনিসুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসি। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বডুয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে কলেজছাত্র আনিসুর রহমানকে ১৫ দিনের কারাদণ্ড দেন। আনিসুরকে কারাগারে পাঠানো হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম