ভিডিওতে ভাইরাল প্রীতি জিনতা

ই-বার্তা ডেস্ক।। কিংস ইলেভেন পাঞ্জারের এই মালকিন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতার একটি ভিডিও ভাইরাল হয়েছে।প্রীতি জিনতা তার নিজ দলের ম্যাচ থাকলেই গ্যালারিতে অবধারিতভাবে হাজির থাকেন। প্রীতি জিনতা হাততালি দিয়ে, নেচে গেয়ে দর্শক ও খেলোয়াড়দের উজ্জীবিত রাখার চেষ্টা করেন। তিনি গেইল, রাহুলদের চিয়ার করেন প্রত্যেক ম্যাচেই।

 

রবিবার (৬ মে) রাত ৮টায় কিংস ইলেভেন পাঞ্জাব বনাম রাজস্থান রয়্যালস-এর মারকাটারি ম্যাচ। ইন্দোরের হোলকার স্টেডিয়ামে জিতলে প্লে অফে ওঠার দৌঁড়ে অনেকটাই এগিয়ে যাবে প্রীতি দল। ইতোমধ্যে আট ম্যাচের পাঁচটিতেই জিতে প্লে অফে ওঠার অন্যতম প্রধান দাবিদার পাঞ্জাব।

 

আর এই ম্যাচকে সামনে রেখে দলের মঙ্গল কামনার জন্য মালকিন প্রীতিকে দেখা গেল- ইনদৌরের খাজরানা গণেশ মন্দিরে চুপিচুপি পুজো দিতে। একেবারে চুপিসাড়ে আরাধ্য দেবতার কাছে গিয়েছিলেন প্রীতি জিনতা। চেয়েছিলেন সবাইকে ফাঁকি দিয়ে একটু দেবতার আরাধ্য করবেন। এ জন্য স্কার্ফে মুখ ঢেকে রেখেছিলেন তিনি।

 

কিন্তু মন্দিরে পুজো দেয়ার সময়ে প্রীতি জিনতার সঙ্গে ছিলেন একজন কালো পোশাক পরা বডিগার্ড। তবে মন্দিরের প্রচণ্ড ভিড়ে শেষ পর্যন্ত প্রীতির পরিচয় আর গোপন থাকেনি।বলিউড সুন্দরীকে দেখে অনেকে সেলফি তুলতে চান, আবার কেউ কেউ ভিডিও তোলার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় প্রীতি সাফ জানিয়ে দেন, কোনো অবস্থাতেই ভিডিও করা যাবে না।

 

এত নিষেধ সত্ত্বেও বেশ কয়েকজন ছবি তোলেন। প্রীতির মন্দির-দর্শনের ভিডিও অবশ্য সিসিটিভি ফুটেজে রেকর্ডেও হয়। সেই ফুটেজ আবার পুরোহিত অশোক ভাটের ফেসবুক পেজে শেয়ার করা হয়। আর সঙ্গে সঙ্গে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

 

 

 

ই-বার্তা/ডেস্ক