ভিন্ন কিছু নিয়ে আবারো আসিফ

ই-বার্তা ডেস্ক ।।   দর্শকদের সামনে হাজির হচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।  গানের শিরোনাম ‘চল পালাই’।  গানটিতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন পাপড়ি

 

২০১৯ সালের প্রথম গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গানের শিরোনাম ‘চল পালাই’। গানটিতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন পাপড়ি। মাহমুদ জুয়েলের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ। গানটির ভিডিও নির্মাণে ছিলেন সৈকত নাসির। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ‘চল পালাই’ গানটিতেও একাধিক নতুন ঢং আর রূপে হাজির হচ্ছেন আসিফ। আর চমক হিসেব থাকছে পায়েল মুখার্জী।

 

 

কলকাতার এই তারকা জুটি বেঁধেছেন তার সঙ্গে। গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ২০১৯-এ আসিফ আকবর ‘চল পালাই’ গানের মাধ্যমে সবাইকে স্বাগত জানাচ্ছে। এটি একটি তারুণ্যের প্রেমের গান। পাপড়ি অনেক ভালো গায়। মাহমুদ জুয়েল ভাইয়ের সঙ্গে অনেক দিন পর আবার কাজ করলাম, ভালো লাগছে। ভিডিওতে সৈকত নাসির তার কারিশমা দেখিয়েছে। পায়েল মুখার্জী কলকাতার মেয়ে, খুব ভালো পরফর্ম করেছে গানটিতে। সব মিলিয়ে আসিফিয়ানদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১০ই জানুয়ারি বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করবে ‘চল পালাই’ গানটির ভিডিও।

 

পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

 

 

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া