ভোটকেন্দ্রে মারধরের শিকার হিরো আলম

ই-বার্তা ডেস্ক ।।   গতকাল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম ভোটকেন্দ্রে মারধরের শিকার হয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) একটি ভোটকেন্দ্রে গিয়ে তিনি সুষ্ঠুভাবে ভোটগ্রহণের কথা বলার সময় তাকে মারধর করা হয় বলে জানা গেছে। পরে সুষ্ঠু ভোটগ্রহণ না হওয়া এবং হামলার অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন হিরো আলম।

 

হিরো আলম বলেন, নন্দীগ্রাম একাধিক ভোট কেন্দ্রে দুপুর ১২ টার আগেই ভোট হয়ে গেছে। এটা তো সুষ্ঠু ভোট নয়। বিভিন্ন কেন্দ্রে গিয়ে অভিযোগ পেয়েছি, ভোটারদের বলা হচ্ছে, নৌকা ছাড়া কোনো প্রতীকে ভোট দেয়া যাবে না। নৌকায় ভোট না দিলে ভোটারদের ভোট কেন্দ্রে থাকার দরকার নেই।

 

সিংহ প্রতীকে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী হিরো আলম এ বিষয়ে আরও বলেন, আওয়ামী লীগ আজ হিরো আলমকেও ভয় পায়। ওরা আমার মতো প্রার্থী দেখে ভয় পায়। কেন্দ্র দখল ও হামলার এই ভোট আমি মানি না। ভোট বর্জন করলাম। এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেব আমি।

 

ভোটকেন্দ্রে হিরো আলমকে মারধরের ভিডিওআলোচিত এই প্রার্থীকে মারধর করার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে। যেখানে দেখা যায়, হিরো আলম তার কয়েকজন কর্মীকে নিয়ে একটি কেন্দ্রের দিকে যেতে চাইলে কয়েকজন তাদের দিকে তেড়ে আসে। দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায় ওই ব্যক্তিরা হিরো আলমকে মারধর করে। এক পর্যায়ে কেন্দ্র এলাকার সীমাছাড়াও করা হয়।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম