ভোটে চমৎকার পরিবেশ বজায় থাকবে: আইজিপি

ই- বার্তা ডেস্ক।। আসন্ন ঢাকার সিটি করপোরেশন নির্বাচনের এখন পর্যন্ত চমৎকার, সুন্দর পরিবেশ বজায় রয়েছে। ভোটে উৎসবমুখর, সুন্দর ও চমৎকার একটি পরিবেশ থাকবে। জানালেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী।

বুধবার বিকালে নির্বাচন কমিশনের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান। আইজিপি বলেন, প্রার্থীরা তাদের প্রচারণা চালাচ্ছেন। আমরা আশা করছি, আগামী যে কয়দিন আছে, উৎসবমুখর ও সুন্দর পরিবেশ বজায় থাকবে।

সে জন্য আমরা পরিকল্পনা নিয়েছি। সুন্দর ও চমৎকার একটি পরিবেশ বজায় রাখার জন্য ডিএমপিসহ গোয়েন্দা সংস্থা কাজ করছে। তিনি বলেন, এখন পর্যন্ত কোনো ঘটনা ঘটেনি। ভোটার এবং প্রার্থীদের আস্থা অর্জনের জন্য আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি মনে করছি, এটি শেষ পর্যন্ত বজায় থাকবে।

প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম এবং অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান, অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক, বর্ডার গার্ড বাংলাদেশ, র‌্যাব, আনসার ও ভিডিপি, ডিজিএফআই, এনএসআইয়ের মহাপরিচালক, বিভাগীয় কমিশনার, ঢাকা মহানগর পুলিশ কমিশনার, ঢাকা রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক, ঢাকা জেলা প্রশাসক ও ঢাকার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা অংশ নেন।