ভোট পাবে না জেনেই সহিংসতা করছে বিএনপি : শেখ হাসিনা

ই- বার্তা ডেস্ক  ।।    রাজধানীর ধানমণ্ডিতে তার বাসভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন ভোট পাবে না জেনেই সহিংস পরিস্থিতি তৈরি করছে বিএনপি। এ সময় তিনি নির্বাচন কমিশনের সঙ্গে ড. কামাল হোসেনের খারাপ আচরণের জন্য নিন্দা জানিয়েছেন।

আজ বুধবার বিকালে রাজধানীর ধানমণ্ডিতে তার বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁয় নির্বাচনী জনসভায় বক্তব্য দেয়ার সময় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এ সময় প্রথমে তিনি কুষ্টিয়া জনসভায় কথা বলেন এবং পরবর্তীতে কুষ্টিয়ার দলীয় প্রার্থীদের তিনি পরিচয় করিয়ে দেন।

প্রধানমন্ত্রী বলেন, এত বড় মাপের মানুষ, এত বড় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন মানুষ, তার মুখে এ রকম নোংরা ভাষা মানায় না। তিনি আরও বলেন, আপনারা এ রকম সন্ত্রাসী আচরণ বন্ধ করুন। মস্তানি ও সন্ত্রাসী আচরণ দেশের মানুষ পছন্দ করে না। সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে কেউ হারাতে পারবে না। আমরা ১০ বছরে মানুষের জন্য কাজ করেছি। দেশের মানুষ উন্নয়ন পেয়েছে। প্রতিটি শ্রেণি-পেশার মানুষ ভালো আছে। আমরা জঙ্গিবাদ, সন্ত্রাস প্রায় নির্মূল করেছি। আগামীতে ক্ষমতায় আসতে পারলে দেশকে মাদক মুক্ত করব।

শেখ হাসিনা এ সময় আরও বলেন , আমরা গত ১০ বছরে দারিদ্র্যের হার কমিয়ে এনেছি। দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। এক কথায় বলব দেশের মানুষ ভালো আছে।এ সময় তিনি আরও ভালো থাকতে এবং সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম