ভ্যালেন্সিয়ার সাথে হেরে শিরোপার স্বপ্ন শেষ রিয়ালের

ই-বার্তা ডেস্ক।।  ভালেন্সিয়ার সাথে হেরে লা লিগায় শিরোপা জয়ের আশা শেষ রিয়াল মাদ্রিদের। নিজেদের ঘরের মাঠে রিয়ালকে ২-১ গোলে হারিয়েছে ভালেন্সিয়া। 

গতকাল রাতে ম্যাচের প্রথমার্ধে বল দখলে এগিয়ে থেকেও গোল করতে পারেনি জিদান শিষ্যরা। উলটো ম্যাচের ৩৫তম মিনিটে রক্ষণের ব্যর্থতায় গোল খেয়ে বসে রিয়াল মাদ্রিদ।  কর্নার থেকে আসা বল কেইলর নাভাস পাঞ্চ করে ফেরালে পেয়ে যান গনসালো গেদিস।  জোরালো শটে বল জাল পাঠান গেদিস।  ফলে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় তারা। 

বিরতি থেকে ফিরে বার বার আক্রমণ চালিয়েও কাজের কাজটি করতে ব্যর্থ হয় রিয়ালের আক্রমণ ভাগ। অন্যদিকে ম্যাচের ৮৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ভালেন্সিয়া।  আর্জেন্টাইন ডিফেন্ডার এসেকিয়েল গারাইয়ের কর্নারে হেডে বল জালে পাঠান স্প্যানিশ মিডফিল্ডার দানিয়েল পারেহো।  এতেই হারের প্রহর গুনতে থাকে রিয়াল।  যোগ করা সময়ের শেষ মিনিটে লুকা মদ্রিচের কর্নারে হেডে ব্যবধান কমান করিম বেনজেমা।

৩০ ম্যাচে ১৮ জয় ও তিন ড্রয়ে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।  আর ৭০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।  ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে এতলেটিকো মাদ্রিদ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু