মডেল টেস্ট পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

ই-বার্তা ডেস্ক।। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার সদর নয়াগোলা এম এম হক আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণীর মডেল টেস্ট পরীক্ষায় ফেল করায় সুমাইয়া ইয়াসমিন সাথী (১৩) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার রাত ৮ টার দিয়ে এ ঘটনা ঘটে। সুমাইয়া ইয়াসমিন সাথী (১৩) চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা ফকল্যান্ড মোড়ের সাইফুল ইসলামের মেয়ে। সে এম এম আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির জেএসসি পরীক্ষার্থী ছিল। জানা গেছে, প্রতিদিনের মতো সাথী মঙ্গলবার বিকেলে প্রাইভেট পড়ে বাসায় ফিরে আসে। বাসায় ফিরে এসে তার মাকে জানায়, সে মডেল টেস্ট পরীক্ষায় তিন বিষয়ে ফেল করেছে। এরপর সে তার পড়ার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তার মা এতে কিছু মনে না করেই বাসার কাজকর্ম করতে থাকেন।

এক পর্যায়ে রাতে সাথীকে ডাকাডাকি শুরু করলে সে ঘরের দরজা না খুললে পেছনের জানালা দিয়ে দেখেন তার মেয়ে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, সাথীর পরিবার লাশের ময়নাতদন্ত করতে না চাওয়ায় এবং তাদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।