মদ্যপ অবস্থায় বানান ভুল লিখে সমালোচিত শাহরুখ-কন্যা সুহানা

ই-বার্তা ডেস্ক ।।  ভক্তদের কৌতূহলের কেন্দ্রবিন্দুতে অন্যান্য তারকাদের সঙ্গে রয়ছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। তারকাকন্যা হওয়ার সুবাদে এই খ্যাতি রয়েছে। নায়ক-নায়িকাদের সঙ্গে পাল্লা দিয়ে সামাজিক যোগযোগমাধ্যমে বাড়ছে তার ভক্ত ও অনুরাগীর সংখ্যা। সেই সামাজিক মাধ্যমে ছোট্ট একটি ভুলের মাশুল দিতে হচ্ছে বলিউড বাদশাহ’র কন্যাকে। মদ পানরত একটি ছবি পোস্ট করে ক্যাপশনে বানান ভুল লিখে সমালোচিত হলেন সুহানা।

সামাজিক যোগাযোগমাধ্যমের সক্রিয় ব্যবহারকারী হিসেবে খ্যাতি রয়েছে লন্ডনের আর্ডিংলি কলেজে অধ্যয়নরত সুহানার। প্রায়ই বাবা-মা, ভাই ও বন্ধুদের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। বন্ধুদের সঙ্গে পার্টি করার একটি ছবি পোস্ট করে ট্রল হতে হলো সুহানাকে। মদ পানের ছবি পোস্ট করার জন্য অনেকেই বিদ্রূপ করেন সুহানাকে।

এ ছাড়া ছবির ক্যাপশনে সুহানা ইংরেজিতে ‘ফ্রেন্ডস’ শব্দটি লিখেছেন, যার বানান ভুল। এতে কেউ সুহানাকে সঠিক বানান লেখার পরামর্শ দিয়েছেন, কেউ বা আবার সুহানা ‘ফ্রেন্ডস’ বানান জানেন না বলে কটাক্ষ করেছেন। কেউ আবার মদ্যপ অবস্থায় ছবি পোস্ট করায় সুহানাকে কটাক্ষ করেছেন।

তবে এই প্রথম নয়, এর আগে বহুবার বিভিন্ন কারণ ট্রল হতে হয়েছে শাহরুখ-কন্যাকে। শুধু তাই নয়, বিকিনি পরে ছবি পোস্ট করায় ট্রল হতে হয়েছিল সুহানাকে।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া