মনোনয়ন পত্র জমা দিলেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুবিনা আক্তার

ই-বার্তা ডেস্ক।।   আগামী উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলা থেকে মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রুবিনা আক্তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

গতকাল নাসিরনগর আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে রুবিনা আক্তার মনোনয়ন পত্র জমা দেন।

গোকর্ণ স্কুল এন্ড কলেজের সাবেক ম্যানেজিং কমিটির সদস্য রুবিনা আক্তার গোকর্ণ গ্রামের একজন বিশিষ্ট আওয়ামীলীগ নেতার স্ত্রী। বর্তমা্নে তিনি গোকর্ণ স্কুল এন্ড কলেজে প্রভাষক হিসেবে কর্মরত আছেন। রুবিনা আক্তার তরুণ সমাজের কাছে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করার পাশাপাশি সমাজের অন্যান্য স্তরের মানুষের ভালবাসাও অর্জন করতে সক্ষম হয়েছেন। 

মনোনয়নপত্র জমা দেওয়ার পর  আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অবস্থানকালে রুবিনা আক্তার বলেন, “আল্লাহর অশেষ রহমতে আজ আমি উপজেলা চেয়ারম্যানের আওয়ামীলীগের দলীয় মনোনয়নের জন্য প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। কৃতজ্ঞতা জানাচ্ছি ব্রাহ্মণবাড়িয়া ১ আসনের  মাননীয় সাংসদ প্রিয় নেতা বি.এম ফারহাদ হোসেন সংগ্রাম ভাইয়ের প্রতি এবং নাসিরনগরের সর্বস্তরের জনগণকে যারা আমাকে সর্বাত্মকভাবে সহযোগিতা করেছে”।

উল্লেখ্য, তিনি গত সংসদ নির্বাচনে মহিলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে এবং জন উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরের সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রামের সহধর্মিণী কে সাথে নিয়ে প্রতি গ্রামে গ্রামে ও বাড়িতে মহিলাদের নিয়ে উঠান বৈঠকের মাধম্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেন।

ই-বার্তা/ মাহারুশ হাসান