মাগুরায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ই- বার্তা ডেস্ক।।   মাগুরায় সড়ক দুর্ঘটনায় অনিক শেখ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রীও গুরুতর আহত হয়েছেন।

আজ রোববার দুপুর দেড়টার দিকে মাগুরা-নড়াইল সড়কের মালিকগ্রাম বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা কাছে থেকে জানা যায় , ৭-৮ মাস আগে সদর উপজেলার শিবরাপুর গ্রামের জিবলু শেখের ছেলে অনিক শেখের সঙ্গে ঘোড়ানাছ গ্রামের শামীম হোসেনের মেয়ে সুমাইয়ার বিয়ে হয়। ৪-৫ দিন আগে অনিক শেখ তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যান। শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে রোববার দুপুরে সড়ক দুর্ঘটনায় অনিক শেখ নিহত হন। এ ঘটনায় অনিক শেখের স্ত্রী সুমাইয়া গুরুতর আহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় এক পথচারী আহত হয়েছেন। আহতদের মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই বিষয়ে মাগুরা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পারভেজ জানান, দুপুরে মাগুরা-নড়াইল সড়কের মালিকগ্রাম বটতলা এলাকায় একটি মালবোঝাই পিকআপ ভ্যান মাগুরাগামী একটি তেলবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় পিকআপ ভ্যানটি রাস্তায় থাকা ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী অনিক শেখ নিহত হন এবং অপর আরোহী গুরুতর আহত হন। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয়েছে বলেও তিনি জানান।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম