‘মাথা গরম’ না করে শপথ নিন: ঐক্যফ্রন্টের বিজয়ী জনপ্রতিনিধিদের নাসিম

ই-বার্তা ডেস্ক ।।   গতকাল সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ঐক্যফ্রন্টের বিজয়ী নেতাদের শপথ নেয়ার আহ্বান জানিয়েছেন। এ সময় তিনি আশা প্রকাশ করেছেন যে, অতীতের মতো একই ভুলের পুনরাবৃত্তি তারা করবেন না।

 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তারা সংসদে আসবেন। কেননা অতীতের ভুলের জন্য তাদের অনেক ক্ষতি হয়েছে। মাথা গরম না করে তাদের ইতিবাচক রাজনীতিতে আসা উচিত।

 

বুধবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের বেঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।এসময় তিনি পুনর্নির্বাচনের দাবিতে নির্বাচন কমিশনে স্মারকলিপি দেয়া থেকে বিএনপিকে বিরত থাকার আহ্বান জানান।  নাসিম বলেন, যেখানে ভারত, চীন, কাতার, শ্রীলংকাসহ সারা বিশ্ব থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো হচ্ছে, সেখানে স্মারকলিপি দেয়া হাস্যকর ব্যাপার হবে।

 

তিনি আরও বলেন, নির্বাচনে বানচাল করার অপচেষ্টা চালিয়েছে বিএনপি-জামায়াত। তারা  টালবাহানার ধূম্রজাল সৃষ্টি করেছিল। কিন্তু বাংলার জনগণের ঐক্যবদ্ধ অবস্থানের কারণে আমরা অবিস্মরণীয় বিজয় অর্জন করেছি। মহাজোটের এই বিশাল জয়ের মাধ্যমে জনগণ স্বাধীনতাবিরোধী শক্তিকে চূড়ান্তভাবে প্রত্যাখ্যান করেছে। এই অবিস্মরণীয় বিজয়ের মাধ্যমে জনগণ সন্ত্রাসী দলকে বিতারিত করেছে।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম