মাদক ঢুকিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছেঃ আমু

ই-বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু মন্তব্য করেছেন যে, মাদক ঢুকিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।  এ ষড়যন্ত্র থেকে তরুণ সমাজকে রুখে দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

আজ বুধবার সকাল ১০টায় ঝালকাঠির নলছিটিতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, শুধুমাত্র পাঠ্যপুস্তকের শিক্ষাই প্রকৃত শিক্ষা নয়, তার পাশাপাশি সব শিক্ষাই প্রয়োজন। খেলাধুলা স্বাস্থ্য ও মনকে প্রফুল্ল রাখে। শিক্ষার্থীরা যদি নিজেকে ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত রাখে, তাহলে খারাপ কাজগুলো অটোমেটিক পরিহার হয়ে যাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল।

 

আওয়ামী লীগের জ্যেষ্ঠ এই নেতা আরও বলেন, ক্রীড়া একটি শক্তি, আর মাদক হচ্ছে অপশক্তি। ক্রীড়ার শক্তিকে কাজে লাগাতে হবে অপশক্তির বিরুদ্ধে। খেলাধুলা যেন হারিয়ে না যায়, সেদিকে শিক্ষকদের লক্ষ রাখতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার চর্চা করলে মনও ভালো থাকে বলে মন্তব্য করেন তিনি।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম