মাদক বিরোধী অভিযানে ৫ জেলায় ৬ জন নিহত!

ই-বার্তা।। দেশের ৫ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৬ জনের মৃত্যু হয়েছে। নড়াইলের লোহাগড়া থানা পুলিশ জানায়, কিছু ব্যক্তি কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে রাত ৩টার দিকে সেখানে অভিযান চালানো হয়। এসময় দুপক্ষের গোলাগুলিতে এক ডাকাতের মৃত্যু হয়। উদ্ধার করা হয় গুলি ও দেশীয় অস্ত্র। পুলিশ আরো জানায়, এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। 

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের মোহাম্মদপুর এলাকায় র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আরেকটি ডাকাত দলের ১ সদস্য নিহত হয়েছে। নাটোরের লালপুরে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আহাদুল ইসলাম নামে এক মাদক ব্যাবসায়ী নিহত হয়েছে। সোমবার মধ্যরাতে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের বিজয়পুর গ্রামে এই ঘটনা ঘটে।

 

র‌্যাব-৫ সিপিসি-২ এর কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, র‌্যাবের টহল দলটি বিজয়পুর গ্রামের রাস্তা দিয়ে লালপুর সড়কে ওঠার সময় একটি নির্জন স্থানে কয়েকজন ব্যক্তির উপস্থিতি টের পায়। সেদিকে এগুতে লাগলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। উভয় পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে আহাদুল গুলিবিদ্ধ হয়ে মারা যায়। নিহত আহাদুল ইসলাম উপজেলার তিলকপুর গ্রামের মোমিন মন্ডলের ছেলে।

 

তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে মামলা রয়েছে। এছাড়া নারায়ণগঞ্জে RAB-এর সাথে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছে এক মাদক ব্যবসায়ী। এদিকে, যশোরের মনিরামপুরে দু’দল ডাকাতের মধ্যে সংঘর্ষে দুই জন নিহত হয়েছে।

 

 

ই-বার্তা/ডেস্ক রিপোর্ট