মাদারীপুরে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

ই-বার্তা ডেস্ক।।   মাদারীপুরের রাজৈর উপজেলায় আবুল মোল্লা (৪০) নামে এক চালককে  কুপিয়ে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার রাতে মোল্লাহাট উপজেলার মেহেরপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত আবুল মোল্লা মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট সংলগ্ন নয়াকান্দি গ্রামের জনু মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, টেকেরহাট বন্দর বাসস্ট্যান্ড গোলচত্তরে শুক্রবার সন্ধ্যায় যাত্রী বেশে দুই ছিনতাইকারী বাগেরহাট যাওয়ার কথা বলে আবুল মোল্লার মোটরসাইকেলে ভাড়ায় ওঠে। পথিমধ্যে মোল্লারহাট উপজেলার মেহেরপুর নামক স্থানে পৌঁছালে যাত্রীবেশী ছিনতাইকারীরা আবুল মোল্লাকে উপর্যপুরি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে মোটরসাইকেল নিয়ে চলে যায়।পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মোল্লারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহতের পরিবার রাত ১০টায় এ খবর পেয়ে ওই হাসপাতালে গেলে আবুলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেয়ার পরামর্শ দেন হাসপাতাল কর্তৃপক্ষ। পরে খুলনা নেয়ার পথে আবুল মারা যায়।

মোল্লারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. রাজিব এ ব্যাপারে গনমাধ্যমে জানান, রাত ১১টার দিকে আবুল মোল্লা নামে এক গুরুতর রোগীকে পুলিশ ও স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে তিনটি কোপের চিহ্ন ছিল। পরে অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনায় পাঠানো হয়।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম