মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে নতুন গুঞ্জন!

ই-বার্তা ডেস্ক ।।  আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা আরোরার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে গুঞ্জনের শেষ নেই। শোনা যায়, অর্জুনের সঙ্গে সম্পর্কের কারনেই নাকি মালাইকার সঙ্গে আরবাজের বিচ্ছেদ হয়। যদিও মালাইকা বা অর্জুন তাঁদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু বলেন নি। কিন্তু দুজনকে একসঙ্গে বহু জায়গায় দেখা গেছে। এমনকি গভীর রাতে মালাইকার বাড়ি থেকে অর্জুনকে বেরোতেও দেখা গেছে।

 

সালমান খানের সঙ্গে অর্জুনের সম্পর্ক বেশ ভালোই ছিল। সলমনের কারণেই অর্জুন অভিনয়কে ক্যারিয়ার হিসেবে দাঁড় করাতে পেরেছেন। কিন্তু সম্প্রতি সালমানের সঙ্গে সম্পর্ক বিষিয়ে ওঠে অর্জুনের। অনেকের মতে, সালমানও নাকি বিশ্বাস করেন অর্জুনের কারণেই তাঁর ভাইয়ের সংসার ভেঙ্গেছে।

 

সেই থেকে অর্জুন সালমানকে এড়িয়ে চলেন। এমনকি কোনো পার্টি বা অনুষ্ঠানে দেখা হলেও একে অপরের সঙ্গে অপরিচিত ব্যক্তির মতো ব্যবহার করেন। জানা যায়, সালমানের সঙ্গে শীতল সম্পর্কের কারনেই অর্জুন নাকি আজকাল ছবির কাজ পাচ্ছেন না। এমন পরিস্থিতিতে অর্জুন নাকি সালমানের সঙ্গে আবার সম্পর্ক উষ্ণ করার চেষ্টা করছেন।

 

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি সালমানের হাজতবাসের সময় অর্জুন সালমান সম্পর্কে বোন অর্পিতা ও আলভিরার কাছ থেকে খোঁজ খবর নিয়েছেন।

 

বলিউডের এক ঘনিষ্ঠ সুত্রের দাবী, ‘অর্জুন যে সালমানের খোঁজ খবর নিয়েছেন তা সালমান জানতে পেরেছেন। তবে সালমান তাঁকে ক্ষমা করবেন কি না এখনো কিছু বোঝা যাচ্ছে না। সালমান অর্জুনের সঙ্গে কাজ না করার জন্য কাউকে কিছু বলেন নি। তিনি এসব কোনদিনই বলবেন না। কিন্তু অনেক পরিচালকই অর্জুনকে নিতে চাইছেন না।‘

 

এক সময় অর্জুনের বাবা বনি কাপুর যখন আর্থিক সংকটে ছিলেন তখন সালমান বিনা পারিশ্রমিকে ‘নো এন্ট্রি’ ছবিতে কাজ করেছিলেন। বনিও তাই অর্জুনকে মালাইকার কাছ থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন।

 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, অর্জুন আর মালাইকার সম্পর্কের গুঞ্জন উঠলে সালমান অর্জুনের কাছে সত্যিটা জানতে চেয়েছিলেন। অর্জুন তখন সব অস্বীকার করেন এবং সালমান তা মেনেও নেন। কিন্তু এর পরেও যখন অর্জুন আর মালাইকার সম্পর্ককে কেন্দ্র করে গুঞ্জন থামল না তখন সালমান অর্জুনের ওপর রেগে যান। কিন্তু অর্জুন এখনো সালমানের উপর আস্থা হারাচ্ছেন না। অর্জুনের আশা একদিন নিশ্চই ভাইজানের মন গলবে।

 

 

 

ই-বার্তা/ডেস্ক