মাশরাফির দেখা পেলেন সেই ভক্ত

ই-বার্তা ডেস্ক।।  মাঠ ও মাঠের বাইরে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার।  তাই তো মাঠে ছুটে গিয়ে মাশরাফিকে জড়িয়ে ধরার মতো আবগেঘণ মুহুর্তের স্বাক্ষী হয়েছে ক্রিকেট বিশ্ব। 

দীর্ঘ ১৮ বছর ধরে ২২ গজে সক্ষমতার স্বাক্ষর রেখে চলেছেন মাশরাফি বিন মুর্তজা।  একজন সফল পেসারের পাশাপাশি নিজেকে সফলতম অধিনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করতে বার বার ইনজুরিকে পেছনে ফেলে এগিয়ে সামনে।  বহু আগেই কোটি কোটি ভক্তের হৃদয়ে আসন করে নিয়েছেন মাশরাফি।  দেশ ও দেশের বাইরে অর্জন করেছেন তারকাখ্যাতি। 

প্রিয় তারকাকে কাছ থেকে একনজর দেখতে, ছবি তুলতে খেলার মাঠ থেকে শুরু করে তার বাড়িতে ভিড় জমান অজস্র ভক্ত।  তাদের মত  একজন ছিলেন প্রান্ত।  কেবল মাশরাফির সঙ্গে দেখা করতে সুদূর রাজশাহী থেকে ঢাকায় ছুটে এসেছেন তিনি।  মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে তার সঙ্গে দেখা করেছেন।  এ সময় মাশরাফির জন্য একটি পাঞ্জাবিও নিয়ে আসেন প্রান্ত।  ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে প্রিয় তারকার হাতে সেটি তুলে দেন তিনি।

উল্লেখ্য, কয়েক বছর আগে মাশরাফির বোলিং অ্যাকশন হবহু নকল করে আলোচনায় আসেন প্রান্ত। তখন থেকেই ক্যাপ্টেনের সঙ্গে দেখা করতে মুখিয়ে ছিলেন তিনি।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু