মায়ের সহায়তায় মেয়েকে একাধিকবার ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে

ই-বার্তা ডেস্ক।।  খাগড়াছড়ির রামগড়ের নোয়াপাড়ায় ৮ম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে তার বাবা একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়েটির মায়ের সহযোগিতায় তাকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে। 

বৃহস্পতিবার রাতে এলাকাবাসী ওই মেয়ে ও তার মাকে থানায় নিয়ে গেলে পুলিশের কাছে  এ অভিযোগ করে সে। মেয়েটি জানায়, তাকে ধর্ষণের ক্ষেত্রে তার বাবাকে তার মা সহযোগিতা করতেন। ঘটনা জানাজানি হওয়ার পর তার দিনমজুর বাবা এলাকা ছেড়ে পালিয়েছেন।

নির্যাতিতা মেয়েটি বলেন, তার বাবা (৪৩) গত ২ জুলাই রাতে তাকে প্রথমবার ধর্ষণ করেন। একইভাবে আরো ২/৩ বার বাবা কর্তৃক ধর্ষণের শিকার হয় সে। বাবার কাছে পা ধরে ক্ষমা চেয়ে কাকুতি-মিনতি করেও ধর্ষণের হাত থেকে নিজেকে বাঁচাতে পারেনি সে। সর্বশেষ গত ১২ জুলাই গভীর রাতে ছোট ভাইবোন নিয়ে ঘুমিয়ে থাকা অবস্থায় তাকে ধর্ষণ করতে গেলে সে তার বাবাকে বলে, কালকে আমার কোরআন মজিদ পরীক্ষা, আমার সঙ্গে খারাপ কাজ না করে বিষ খাইয়ে মেরে ফেলেন। এভাবে বলার পরও মেয়েটিকে আবারও ধর্ষণ করেন তার বাবা।

মেয়েটি আরও জানায়, সে চিৎকার-চেঁচামেচি করতে চাইলে মা তার মুখ চেপে ধরতেন। ধর্ষণের কথা প্রকাশ করলে তাকে গলাটিপে হত্যা করে লাশ বস্তায় ভরে মাটিতে পুঁতে ফেলারও ভয়ভীতি দেখাতেন তার বাবা। এরপর ঘটনাটি প্রথমে সে তার দাদীকে বলে। কিন্তু দাদী কোনো প্রদক্ষেপ না নেওয়ায় বাধ্য হয়ে গত ১৪ জুলাই তার চাচাকে জানায়। 

রামগড় থানার ওসি (তদন্ত) মো: মনির হোসেন বলেন, মেয়েটি ও তার মাকে আলাদাভাবে এবং সামনা-সামনি জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মেয়েটি একাধিকবার তার বাবার হাতে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ করেছেন। তার মাও বিষয়টি স্বীকার করেছেন।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু