মা হচ্ছেন বিপাশা বসু!

ই-বার্তা ডেস্ক।। বলিউড অভিনেত্রী বিপাশা বসু। বর্তমানে সিনেমায় খুব একটা নিয়মিত নন তিনি। ‘অ্যালোন’ ছবিতে শেষ বারের মতো পর্দায় দেখা গিয়েছিল বিপাশা বসুকে। তারপর থেকে ক্যামেরার সামনে আসেনি তিনি।

সম্প্রতি স্বামী করণ জোহরের সঙ্গে রমেশ তৌরানির পার্টিতে গিয়েছিলেন তিনি। দীপাবলি উপলক্ষে আয়োজিত ওই পার্টিতে উপস্থিত হয়েছিলেন বলিউডের বড় সেলেব্রিটিরা। বিপাশা সেখানে পরে গিয়েছিলেন ধূসর রঙের একটি লেহেঙ্গা। করণ পরেছিলেন কালো কুর্তা। কিন্তু অভিনেত্রীর পোশাকটি ছিল বেশ ঢিলে।

পোশাকের ওপর দিয়ে তার অল্প স্ফীত উদর বোঝা যাচ্ছিল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই শুরু হয় আলোচনা। অনেকেই ধারণা করছেন এই অভিনেত্রী মা হতে যাচ্ছেন। ছবিতে বিপাশার বেবি বাম্প দেখা যাচ্ছে। যদিও এ বিষয়ে তাদের কাছ থেকে এখনো কোনো অনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

এর আগেও বিপাশার মা হওয়ার গুঞ্জন উঠেছিলো। সেই সময় ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, আমি অন্তঃসত্ত্বা নই। দয়া করে এই গুঞ্জন বন্ধ করুন। অ্যালোন সিনেমার শুটিং সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। ২০১৫ সালে এই সিনেমা মুক্তি পায়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন এই জুটি।