মিথিলার অন্তরঙ্গ ছবি ভাইরাল করায় ক্ষেপেছেন বিনোদন জগতের তারকারা

ই-বার্তা ডেস্ক।।  তারকাদের আপত্তিকর ছবি ও ভিডিও নিয়ে সব ভক্তের আগ্রহ একটু বেশিই থাকে।  তাই জনপ্রিয় অভিনেত্রী মিথিলার ক্ষেত্রে এবারও হয়নি তার ব্যতিক্রম।  তবে মিথিলার স্ক্যান্ডাল নিয়ে মন খারাপ অনেক ভক্তের।  

আদর্শ এক জুটি হিসেবেই মিডিয়া জগতে প্রতিষ্ঠা পেয়েছিলেন তাহসান-মিথিলা।  তবে তাদের সংসার ভেঙে যাওয়ার কারণে শুরু হয়েছে নানা গুঞ্জন।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর সামনে আসে। সে গুঞ্জনের রঙ ফিকে না হতেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ কিছু ছবি সামনে আসে। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও রব ওঠে। এর আগেই গতকাল ভাইরাল হয়েছে মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির আপত্তিকর কিছু ছবি। 

অনেকেই বাজে কমেন্ট করছেন ছবির নিচে। এ সময় অনেক তারকাও দাঁড়িয়েছেন মিথিলা-ফাহমির পাশে। যেমন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, ‘অন্যের কিছু (তা যতই খারাপ হোক) যখন আপনি শেয়ার করছেন, তখন আপনিও খুব ভালো কিছু করছেন না।’  

অভিনেত্রী রুনা খান লিখেছেন, ‘যে যে তার নিজের ওয়ালে অন্যের পারসনাল ও নেগেটিভ নিউজ শেয়ার করবে, আমি তাদের ব্লগ করব।’ 

নির্মাতা অমিতাভ রেজা বলেন, ‘যে দেশে ভালোবাসা খারাপ হস্তমৈথুনে পুরুষত্ব। সে দেশে সাংবাদিকতা খুব স্বাভাবিক বিচারে এ রকম হবে। বি স্ট্রং।’  

মাকসুদা আক্তার প্রিয়তি লিখেছেন, ‘ভালোবেসে প্রেমিককে চুমু খেয়েছি, প্রেমিকের বুকে মাথা রেখে প্রাণ জুড়িয়েছি, তাতে কার বাপের কী, মায়ের কী বা চৌদ্দগোষ্ঠীর কী? কেউ পাবলিক ফিগার বা জনপ্রিয় হলে তার ব্যক্তিগত মুহূর্তগুলো বা ভালোবাসার অধিকার কি উধাও হয়ে যেতে হবে?

ই-বার্তা/সালাউদ্দিন সাজু