মির্জা আব্বাসকে ধন্যবাদ জানিয়েছে বিএনপির স্থায়ী কমিটি

ই-বার্তা ডেস্ক।।  আদালতের নিষেধাজ্ঞার কারণে স্থগিত হওয়া জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল নিজের বাসায় সুষ্ঠুভাবে সম্পন্ন করায় মির্জা আব্বাসকে ধন্যবাদ জানিয়েছে বিএনপির স্থায়ী কমিটি।  

শনিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলটির স্থায়ী কমিটির বৈঠক শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান। 

মির্জা ফখরুল বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ২৮ বছর পর ভোটে নির্বাচিত নেতৃত্ব পেল ছাত্রদল। এই আয়োজনের পুরোটাই তত্ত্বাবধান করেন লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এজন্য তারেক রহমানকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়েছে। 

তিনি আরও বলেন, একইসঙ্গে আমরা বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকেও ধন্যবাদ জানিয়েছি যে, তার বাসায় এই কাউন্সিলটা শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর টেলিভিশন টকশোতে প্রধানমন্ত্রীকে নিয়ে দেয়া একটি বক্তব্যে ঘিরে তার চুয়াডাঙ্গায় গ্রামের বাড়িতে হামলা চালায় সরকার সমর্থকরা। এই হামলার ঘটনার নিন্দা জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু টকশোতে সম্ববত কিছু কথা বলেছেন। যে কথাগুলো আমরা দেখেছি যে, তার প্রত্যেকটা কথাই পার্লামেন্টারি লেঙ্গুয়েজে। সেখানে কোনো ধরনের হুমকি-ধমকি, রাষ্ট্রদ্রোহী বলে কিছু আছে বলে আমাদের কাছে মনে হয়নি। 

স্থায়ী কমিটির আরও উপস্থিত ছিলেন, ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, আবদুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু