মির্জা ফখরুলের অভিযোগকে চ্যালেঞ্জ করলেন ওবায়দুল কাদের

ই-বার্তা ডেস্ক ।।  মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অভিযোগ করেন বিএনপির সম্ভাব্য প্রার্থীদের গ্রেফতার করা হচ্ছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি মহাসচিবের এমন অভিযোগকে চ্যালেঞ্জ করেছেন।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপির অধিকাংশ নেতাকর্মী কোনো না কোনো অপরাধে জড়িত। আগুন সন্ত্রাস, বাস পোড়ানো, ভূমি অফিসে আগুন, গাছ কাটা, রাস্তা কাটা এগুলো তাদের কাজ। তারা এগুলোর সঙ্গে জড়িত। এজন্য গ্রেফতার করা হচ্ছে। কোনো নিরপরাধীকে গ্রেফতার করছে না পুলিশ।’

 

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গত সোমবার (১৯ নভেম্বর) সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

 

ওবায়দুল কাদের  চ্যালেঞ্জ দিয়ে মির্জা ফখরুলকে বলেন, ‘ আইনের দৃষ্টিতে তারা নিরপরাধী নয়, যাদের গ্রেফতার করা হয়েছে’।প্রমাণ করুন, এরা কি একেবারে ধোয়া তুলসী পাতা? বিনা অপরাধে কাউকে গ্রেফতার করা হয়নি। কোনো নিরপরাধ ব্যক্তি এখানে ভিকটিম হবে না।’

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দলীয় মনোনয়নের প্রসঙ্গে জানান, ‘২৭ নভেম্বর ইসিতে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এর আগেই জানিয়ে দেয়া হবে। কেউ মনোনীত প্রার্থী এমন কেউ দাবি করতে পারবে না, অফিসিয়ালি ঘোষণা না দেওয়ার আগে একথা বলেন তিনি।কাদের আরো জানান, গণমাধ্যমে প্রকাশিত আওয়ামী লীগের মনোনয়ন তালিকা মনগড়া।

 

আওয়ামী লীগের এই সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ,সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং প্রমুখ।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক