মির্জা ফখরুল মিথ্যাবাদী ও ভণ্ড: নাসিম

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম পাবনার ঈশ্বরদীতে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গুলিবর্ষণ এবং বোমা হামলা মামলার রায় প্রত্যাখ্যান করায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে মিথ্যাবাদী ও ভণ্ড বলে অভিহিত করেছেন।

নাসিম বলেন, কত বড় ভণ্ড ও মিথ্যাবাদী হলে তিনি (ফখরুল) এ কথা বলতে পারেন। ঈশ্বরদীতে যখন বোমা হামলা ও গুলিবর্ষণ হয়, তখন আমি সেখানে উপস্থিত ছিলাম। আমি দেখেছি- বিএনপির সন্ত্রাসীরা কত জঘন্য ও কত ভয়াবহ। আজ ২৫ বছর পার হলেও এ ঘটনার বিচার হচ্ছে। শেখ হাসিনার বাংলাদেশে অন্যায় করে কেউ পার পাবে না, সে যেই হোক।

আজ বৃহস্পতিবার কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও চলমান রাজনীতি বিষয়ে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 নসিম বলেন, গ্যাসের দাম নিয়ে হইচই করবেন না। হরতালের রাজনীতি ভোঁতা হয়ে গেছে। এ দেশের মানুষ হরতালের রাজনীতি পছন্দ করে না। হরতালের নামে বিশৃঙ্খলা করবেন না। সংসদে আসুন, এসব বিষয় নিয়ে আলোচনা করুণ। সংসদেই সব সমস্যার সমাধান করুণ।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে আজকের আলোচনায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা কামাল চৌধুরী, ডা. দিলীপ কুমার রায়, এমএ করিম, জিএম আতিক, রফিকুল ইসলাম প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম