মুক্তির অপেক্ষায় পরীমনি-সিয়ামের ‘বিশ্ব সুন্দরী’

ই-বার্তা ডেস্ক।। সিয়াম ও পরীমনি অভিনীত ‘বিশ্ব সুন্দরী’ চলচ্চিত্র মুক্তি পেতে পারে আগামী ৬ ডিসেম্বর। এটি নিশ্চিত করেছেন ছবির প্রযোজক সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের প্রধান নির্বাহী অজয় কুমার কুণ্ডু।

এই মুহূর্তে চলছে শেষ দিকের কাজ। প্রযোজক বলেন, ‘আমরা চেষ্টা করছি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ ডিসেম্বর “বিশ্ব সুন্দরী” মুক্তি দিতে চাই।’ ছবিটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী ।

‘বিশ্ব সুন্দরী’র পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘ছবির সব শুটিং প্রায় শেষ। নাটক নির্মাণে আমার ১৯ বছরের অভিজ্ঞতা। এই ছবির জন্য যে পরিমাণ ধৈর্য ও শ্রম দিয়েছি, তা নাটকেও দিইনি।’ চয়নিকার কথা, ছবিটি কেমন হয়েছে, তা পর্দায় দেখেই দর্শকেরা মূল্যায়ন করবেন। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

‘বিশ্ব সুন্দরী’র মুক্তির সংবাদে দারুণ খুশি ছবির নায়িকা পরীমনি। তিনি বলেন, ‘এটি একটি আনন্দের সংবাদ। সারা বছর দর্শকেরা ভালো ছবির জন্য অপেক্ষা করেন। আমরা শিল্পীরা একটি ভালো ছবি দর্শককে দেখানোর জন্য অপেক্ষায় থাকি। সদ্য শেষ করা একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমি খুবই খুশি।’

তিনি বলেন, ‘“স্বপ্নজাল”-এ অভিনয় করার পর থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম, ভালো মানের চলচ্চিত্র, মন ছুঁয়ে যাওয়ার মতো চিত্রনাট্য ও চরিত্র না পেলে আর কখনোই চলচ্চিত্রে কাজ করব না। “বিশ্ব সুন্দরী” চলচ্চিত্রে আমার অভিনীত চরিত্রটি শুধু আমি নই, যেকোনো অভিনেত্রীর জন্যই বিশেষ কিছু। আশা করি, দর্শক আমার থেকে নতুন কিছু পেতে যাচ্ছেন।’