মুক্তি পাচ্ছে দেব ও রোশানের ‘ককপিট’

ই-বার্তা ডেস্ক ।।  চলচ্চিত্রের নতুন প্রজন্মের চিত্রনায়ক হলেন রোশান।সে যৌথ প্রযোজনার ‘রক্ত’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে নাম লেখান ২০১৬ সালে। তারপর থেকে তিনি বাংলাদেশ সহ যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেন। সম্প্রতি দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলার ‘ককপিট’ সিনেমায় অভিনয় করেছেন রোশান। কমলেশ্বর মুখার্জি পরিচালিত এ সিনেমাটি ইতোমধ্যে কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এবার বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তির দিন গুনছে ‘ককপিট’।

দক্ষিণ এশিয়ার আঞ্চলিক মুক্ত বাণিজ্য চুক্তির (সাফটা) আওতায় বাংলাদেশ থেকে একটি চলচ্চিত্র ভারতে রপ্তানি ও প্রদর্শনের বিপরীতে ভারতের কলকাতার একটি সিনেমা আমদানি করে বাংলাদেশে দেখানো হয়। এ আইন মেনেই ‘ককপিট’ সিনেমাটি আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার কথা ছিল। সেন্সর বোর্ডের ও ছাড়পত্রও লাভ করে সিনেমাটি। কিন্তু জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ কয়েকদিন আগে সিনেমাটি মুক্তি না দেয়ার পরিকল্পনার কথা জানায়। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে ‘ককপিট’ আসছে পূর্বনির্ধারিত তারিখে।বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার একাধিক সূত্র।

বাংলাদেশের অভিনেতা রোশান ছাড়াও এতে আরো অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব, কোয়েল মল্লিক, রুক্মিনি মৈত্রসহ অনেকে।