মোদীর হাতে সময় মাত্র ১০০ দিন

ই-বার্তা ডেস্ক।।   কেন্দ্রে মোদি সরকারের আয়ু আছে আর মাত্র ১শ দিন বলে দাবি কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীর। তারমানে আগামী তিন মাসের চেয়ে কিছুটা বেশি সময়ের মধ্যেই ভারতে শেষ হয়ে যাবে মোদির জামানা।

গত শনিবার কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে এক মহা সমাবেশের আয়জন করে তৃণমূল কংগ্রেস। ওই রাজনৈতিক সমাবেশে হাজির হয়েছিলেন দেশের অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব। তাদের বক্তব্যে এমন কথাই উঠে এসেছে কেন্দ্রের সরকার থেকে নরেন্দ্র মোদিকে উৎখাত করতে সবাই এক বাক্যে রাজি আছেন। 

গত ১৯ তারিখের ব্রিগেড সমাবেশ ভারতের রাজনীতির ইতিহাসে দীর্ঘদিন স্মরণে থাকবে কারণ ব্রিগেডের মঞ্চে দেশের রাজনীতির জগতের তারকাদের নিয়ে এসে ইতিহাস রচনা করেছে তৃণমূল কংগ্রেস।

সেদিনই গুজরাটের একটি অনুষ্ঠানে হাজির ছিলেন মোদি। পাল্টা জবাব দিয়েছেন তিনিও। সেখানে তিনি বলেন, সব বিরোধীরা একজোট হয়েছে আমার বিরুদ্ধে। আসলে সবাই বাঁচাও-বাঁচাও করে চিৎকার করছে। একাধিক রাজনৈতিক দলের একজোট হওয়াকে নিজের সাফল্য বলেই মনে করছেন মোদি।

এক টুইট বার্তায় জানিয়েছেন কংগ্রেস সভাপতি জানিয়েছেন, ভারতের লাখ লাখ বেকার যুবক সহ অসহায় কৃষক, দলিত ও সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ এবং ছোট ব্যবসায়ীরা সবাই নরেন্দ্র মোদির অত্যাচার এবং অপশাসন থেকে মুক্তি পেতে চাইছে।

ই-বার্তা/ মাহারুশ হাসান