যথাসময়েই যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হবেঃ কাদের

ই-বার্তা ডেস্ক।।  এবারও যথাসময়েই আওয়ামী লীগের দুই সহযোগী সংগঠন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হবে এবং তাতে নতুন মুখ আসবে বলে ইঙ্গিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের মেঘনাঘাট এলাকায় সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে এ কথা জানান তিনি। 

আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে যুবলীগের কেন্দ্রীয় সম্মেলন। তার আগে ১৬ নভেম্বর হবে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। সে প্রসঙ্গে কাদের বলেছেন, নতুন সম্মেলন মানেই নতুন মুখ। আর আওয়ামী লীগের সম্মেলনের ব্যাপারে কোনো আপস নেই। যথাসময়ে সম্মেলন হয়, এবারও যথাসময়ে সম্মেলন অনুষ্ঠিত হবে। 

অবৈধ ক্যাসিনো কারবার ও দুর্নীতির সঙ্গে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কয়েকজন নেতা জড়িত হয়ে পড়ায় তা নিয়ে রাজনৈতিক অঙ্গনে আলোচনা চলছে। সেদিকেই ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, নতুন সম্মেলন মানেই নতুন মুখ। আর আওয়ামী লীগের সম্মেলনের ব্যাপারে কোনো আপস নেই। যথাসময়ে সম্মেলন হয়। এবারও যথাসময়ে সম্মেলন অনুষ্ঠিত হবে। 

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের দলের কেউ জড়িত থাকলেও ছাড় দেওয়া হবে না জানিয়ে তিনি বলেন, আবরার হত্যাকারীরা ছাত্রলীগ পরিচয়ের হলেও প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেননি। হত্যাকাণ্ডের সঙ্গে যেই জড়িত শাস্তি তাদের হবেই। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু