‘যদি একদিন’ সিনেমায় তাহসানের নায়িকা শ্রাবন্তী

ই-বার্তা।।  ‘যদি একদিন’ নামে সিনেমা নির্মাণ করছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এ সিনেমায় কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান। তবে তাহসানের বিপরীতে কে অভিনয় করবেন তা চমক হিসেবেই রেখেছিলেন নির্মাতা রাজ।

নতুন খবর হলো, ‘যদি একদিন’ সিনেমায় চুক্তিবদ্ধ করা হয়েছে ওপার বাংলার জনপ্রিয় মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তীকে । এ সিনেমায় তাহসানের বিপরীতে শ্রাবন্তী অভিনয় করবেন বলে জানিয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

 

‘যদি একদিন’ সিনেমার শুটিং বাংলাদেশে করা হবে। ওয়ার্ক পারমিট নিয়েই ঢাকায় আসবেন শ্রাবন্তী। এরই মধ্যে তার ওয়ার্ক পারমিটের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানান এই নির্মাতা।

এর আগে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারী’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী। এবারই প্রথম শুধুই বাংলাদেশের প্রযোজিত সিনেমায় কাজ করতে আসছেন এই অভিনেত্রী।

শ্রাবন্তীকে নেওয়া প্রসঙ্গে পরিচালক রাজ বললেন,

‘অরিত্রী চরিত্রে যেমন অভিনেত্রী দরকার ছিল শ্রাবন্তীর মধ্যে সব গুণই আছে। অনেক ভেবে চিত্রনাট্য অনুযায়ী তাকে নির্বাচন করেছি। সিনেমাটা পর্দায় এলেই বোঝা যাবে শ্রাবন্তীই এ চরিত্রের জন্য মানানসই।’

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম সিনেমা। এর আগে তিনি ‘প্রজাপতি’, ‘ছায়া-ছবি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’ নামে সিনেমা নির্মাণ করেছেন।