যশোরে ১৭টি স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

ই-বার্তা ডেস্ক।।   বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে দুই কেজি ওজনের ১৭টি স্বর্ণের বারসহ শাহাবুদ্দিন সরদার (২৫) নামে এক স্বর্ণ পাচারকারীকে গ্রেফতার করেছে এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুটখালীর মসজিদ বাড়ি বিজিবি পোস্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহাবুদ্দিন সরদার পুটখালী গ্রামের উত্তর পাড়ার মোবারক সরদারের ছেলে।

বিজিবি সুত্রে জানা  যায়, বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান নিয়ে এক স্বর্ণ পাচারকারী বেনাপোল বাজার থেকে পুটখালী সীমান্তের দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুটখালী বিজিবি ক্যাম্পের একটি টহল দল মসজিদ বাড়ি বিজিবি পোস্ট এলাকায় অবস্থান নেয়জাএ সময় শাহাবুদ্দিন নামে এক স্বর্ণ পাচারকারী একটি মোটরসাইকেল চালিয়ে সীমান্তের দিকে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। পরে মোটরসাইকেল তল্লাশি করে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় দুই কেজি ওজনের ১৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় কোটি টাকা।

খুলনা ২১-বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার স্বর্ণ উদ্ধার ও পাচারকারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি  বলেন, গ্রেফতার যুবকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম