যেকোনো মূল্যে মাদক প্রতিহত করা হবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মন্তব্য করেছেন যে, যেকোনো মূল্যে মাদক প্রতিহত করা হবে। এ জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কাজ করছি। সরকারি চাকরিতে মাদক টেস্টসহ ইতিমধ্যে মাদকের নতুন আইন করা হয়েছে। যারা মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে আসছে তাদেরকেও আমরা পুনবার্সন করছি।

আজ দুপুরে কুষ্টিয়া স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে মাদকবিরোধী ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, আমরা আর ঐশী তৈরি করতে চাই না। আমাদের পরিবার থেকেই সন্তানকে শিক্ষা দিতে, তাদেরকে মাদক থেকে দূরে রাখতে হবে। আমরা যে বাংলাদেশ সৃষ্টি করেছি তা হারাতে চাই না। এ সমাবেশ ২২২ জন মাদক ব্যবসায়ী ও মাদক চোরাকারবারী আর মাদক ব্যবসা করবেন না বলে স্বাভাবিক জীবনে ফিরতে শপথ গ্রহণ করেন। শপথ পাঠ করান স্বরাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, সন্ত্রাস, যুদ্ধাপরাধী ও জঙ্গিদের বিরুদ্ধে বিজয়ী হওয়ার পর ২০১৯ এ আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ করছি। আশা করছি এই যুদ্ধেও আমরা বিজয়ী হবো।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম