‘যেকোনো সময় সরকারের পতন ঘণ্টা বেজে যাবে’

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন সরকার দোদুল্যমান অবস্থায় আছে মন্তব্য করে  বলেছেন, যেকোনো সময় সরকারের পতন ঘণ্টা বেজে যাবে।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব হোসেন বলেন, ক্ষমতাসীন অবৈধ সরকারকে ভয় করার কিছু নেই। তাদের পায়ের তলে মাটি নেই। তারা দোদুল্যমান অবস্থায় আছে। যেকোনো মুহূর্তে তাদের ধাক্কা দিলেই পতন হবে। তাদের সঙ্গে কেউ নেই, পতন অনিবার্য।

তিনি বলেন, এই সরকার অবৈধ। পাতানো নির্বাচনের মাধ্যমে তারা ক্ষমতায় এসেছে। তাদের উচিত নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন করা।

প্রধানমন্ত্রীর কাছে অপরাধীদের তালিকা আছে-আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এমন বক্তব্যের জবাবে খন্দকার মাহবুব বলেন, ওবায়দুল কাদের বলেছেন প্রধানমন্ত্রীর কাছে নাকি অপরাধীদের তালিকা আছে। তালিকা রেখে লাভ নেই। আমরা দেখতে চাই কারা সেই অপরাধী। তাদেরকে গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় নিয়ে আসতে হবে।

ওবায়দুল কাদেরের সমালোচনা করে বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, আপনি বারবার ভালো ভালো কথা বলবেন আর চমক সৃষ্টি করবেন, সেই চমক সৃষ্টির দিন চলে গেছে। সৎ সাহস থাকলে সত্য প্রকাশ করুন। দুর্নীতিবাজ-অপরাধীদের তালিকা প্রকাশ করুন।