যেসব বলিউড অভিনেত্রী বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন!

ই-বার্তা ।।  প্রেম, বিয়ে ও ব্যক্তিগত জীবন নিয়ে বলিউড সেলিব্রেটিদের অসংখ্য ভক্তদের যেন কৌতূহলের শেষ নেই। তবে অনেক সেলিব্রেটি রয়েছেন যারা নিজেদের কাজ কর্মে যেমন তারকা খ্যাতি পেয়েছেন তেমনি সমালোচনার পাশাপাশি নিন্দাও জুটেছে তাদের জীবনে।

বলিউডে এমনি কয়েকজন তারকা অভিনেত্রী রয়েছেন যারা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। যদিও পৃথিবীতে স্বর্গীয় সুখগুলোর একটি হলো- মা হতে পারার অনুভূতি। নারী জীবনে পূর্ণতার ছোঁয়া তো দুটি কোমল হাতের আদুরে স্পর্শই দিতে পারে। কিন্তু বিয়ের আগেই মা হওয়ার ব্যাপার এখনো আমাদের সমাজে তথা পাশ্ববর্তী দেশগুলোতেও নেতিবাচক দৃষ্টিকোণ থেকে দেখা হয়। বলিউডে খুঁজলে এমন অনেক রূপসী নায়িকার নাম বেড়িয়ে আসবে যারা বিয়ে করার আগেই অন্তঃসত্ত্বা হয়ে যান।

চলুন জেনে নেই, কোন কোন বলিউড নায়িকারা বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন-

শ্রীদেবী:

বলিউড অভিনেত্রীদের মধ্যে শ্রীদেবীই প্রথম যিনি কিনা প্রকাশ্যে তার বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা স্বীকার করেন। বিবাহিত হওয়া সত্ত্বেও বলিউড পরিচালক বনি কাপুরের সঙ্গে বিয়ের ঘোষণা দেন তিনি। যদিও পরে জানা যায়, এই অভিনেত্রী সেসময় ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

অমৃতা আরোরা:

বলিউড নায়িকা অমৃতা আরোরা এক প্রকার হুট করেই শাকিল লাদাককে বিয়ে করে ফেলেছিলেন। পরে জানা যায়, তার হুট করে বিয়ে করার কারণ। অমৃতা অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় অতি দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন।

সেলিনা জেটলি:

বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর বার বার অস্বীকার করলেও, বিয়ের ৮ মাসের মাথায় যমজ সন্তানের জন্ম দেন এই নায়িকা। তার অস্ট্রেলিয়ান ছেলে বন্ধু পিটার হ্যাগকে এক প্রকার হুট করে বিয়ে করার পরেই এ ঘটনাটি ঘটে।

কঙ্কণা সেন শার্মা:

টালিউড তথা বলিউডের জনপ্রিয় একজন নায়িকা কঙ্কণা সেন। সহ অভিনেতা রনভির শয়রের সঙ্গে ৩ বছরের প্রেমের সম্পর্কের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হোন এ অভিনেত্রী। কিন্তু বিয়ের ৬ মাসের মাথায় পুত্র সন্তানের জন্ম দেন কঙ্কণা সেন। তাই এ কথা বলা যায়, এই অভিনেত্রী বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন।

ভিনা মালিক:

পাক অভিনেত্রী ভিনা মালিক নানা ঘটনার জন্যই বিতর্কিত। তিনিও বিয়ের পূর্বেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন এমনটাই দাবি করেছিলেন তার স্বামী প্রশান্ত প্রতাপ সিং। তখন তারা সন্তান নেয়ার ব্যাপারে প্রস্তুত ছিলেন না বলে, গর্ভপাত করিয়েছিলেন এই পাকিস্তানি অভিনেত্রী। পরে অবশ্য জানা যায়, দুবাইয়ে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন ভিনা।

 

ই-বার্তা/এস