যে বাজিতে হেরে অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কেল

ই- বার্তা ডেস্ক।। টুইঙ্কেল নাকি প্রথম দেখাতেই তার প্রেমে পড়ে গিয়েছিলেন অক্ষয়। তিনি ও অক্ষয়ের প্রেমে পড়ে গিয়েছিলেন। তবে তাদের বিয়ের সিদ্ধান্তটা অনেকটা ফিল্মি স্টাইলে হয়েছে।

২০০০ সালে টুইঙ্কেলের মেলা ছবি মুক্তি পাওয়ার কথা। আমিরের বিপরীতে রূপা সিংহের ভূমিকায় অভিনয় করেছিলেন এই নায়িকা। সিনেমাটি নিয়ে টুইঙ্কেল ভীষণ আশাবাদী ছিলেন। ছবিটা যে সুপার হিট হবে সেটা অক্ষয়কে জানিয়েছিলেন। অক্ষয় কিন্তু সেটা মানতে পারেননি। তখনই টুইঙ্কেল বাজি ধরেছিলেন ওই সিনেমা নিয়ে। বাজিটা ছিল এরকম- যদি সিনেমাটি ফ্লপ করে তাহলে তিনি অক্ষয়কে বিয়ে করবেন। কেরিয়ারের শীর্ষ মূহূর্তে বিয়ে করতে চাইছিলেন না টুইঙ্কেল। তাই এই বাজি ধরেন। কারণ তিনি একপ্রকার নিশ্চিত ছিলেন তিনি বাজি জিতবেনই। কিন্তু মুক্তি পাওয়ার পর দেখা যায়, টুইঙ্কেল বাজি হেরে যান। সিনেমাটি বক্স অফিসে তেমন চলেনি। এর পর ২০০১ সালে অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কেল।

শুধু তাই নয় বিয়ের পর অভিনয় ছেড়ে দেন টুইঙ্কেল। ইন্টিরিয়র ডিজাইনার হন তিনি। তার প্রতিটা সিদ্ধান্তেই অক্ষয়কে পাশে পেয়েছেন টুইঙ্কেল। অক্ষয়ের ঘন ঘন প্রেমে পড়া দেখে অনেকেই ভেবেছিলেন তাঁদের সম্পর্ক বেশি দিন টিকবে না। কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে ১৮ বছর ধরে সুখী দম্পতি তারা। আরভ এবং সিতারা নামে দুই সন্তানও রয়েছে তাদের।