রংপুরের কাউনিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মায়া

ই-বার্তা ডেস্ক ।।  রংপুরের কাউনিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ আনোয়ারুল ইসলাম মায়া।

তাই এ পদে আর নির্বাচন হচ্ছে না। তবে ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী আজ রোববার ভোটের মাঠে লড়বেন। তবে সাধারণ ভোটাররা বলছেন, যোগ্য দেখে পক্ষ নেবেন তারা। জয় যারই হোক ভোট হতে হবে নিরপেক্ষ।

কাউনিয়ায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া এবং উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক শাহীন সরকার মনোনয়নপত্র জমা দেন। কিন্তু জাপা প্রার্থীর মনোনয়নপত্রে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় বাতিল হয়। ফলে প্রাথমিকভাবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আনোয়ারুল ইসলাম মায়াকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা।

দুটি থানা, একটি পৌরসভাসহ ছয়টি ইউনিয়ন নিয়ে গঠিত কাউনিয়া উপজেলার ভোটার সংখ্যা এক লাখ ৭৩ হাজার ১৬৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৪ হাজার ২১০ জন, আর নারী ভোটার ৮৮ হাজার ৯৫৪ জন।

নির্বাচনে জয় পরাজয় যাই হোক আশা আছে সবার। তবে সাধারণ ভোটাররা বলছেন, যোগ্য দেখে পক্ষ নেব। জয় যারই হোক ভোট হতে হবে নিরপেক্ষ।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া