রংপুরে একটা ভালো নির্বাচন হবে: কাদের

ই- বার্তা ডেস্ক।।   সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন যে, প্রয়াত রাষ্ট্রপতি এইচএম এরশাদের রংপুরের শূন্য আসনে একটা সুন্দর নির্বাচন চায় সরকার। এখানে একটা ভালো নির্বাচন হবে।

আজ মঙ্গলবার সকালে গাজীপুরে বিআরটি প্রকল্পের কাজের অগ্রগতি দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সেতুমন্ত্রী। 

কাদের বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে কর্তৃত্বপূর্ণ স্বাধীন ভূমিকা পালনে আমরা নির্বাচন কমিশনকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করব।

তিনি বলেন, বিএনপি এতদিন অনেকগুলো নির্বাচন বর্জন করেছে, অংশগ্রহণ করেনি। এখন তারা বলছে স্থানীয় সরকার থেকে শুরু করে জাতীয় নির্বাচন প্রতিটি নির্বাচনেরই তারা অংশ নেবে। আমরা তাদের স্বাগত জানাই, তারা পার্লামেন্টে এসেছে। সকল কার্যক্রমে অংশ নিচ্ছে- এটা একটা ভালো দিক।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি আছে, আওয়ামী লীগ থেকেও আমরা প্রার্থী দিয়েছি। এখানে বিএনপিও অংশ নিচ্ছে। নির্বাচনটা প্রতিদ্বন্দ্বিতামূলক ও সুষ্ঠু হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি মেয়র মুহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিনসহ সড়ক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।