রণবীর-আলিয়ার বিয়ের খবর দিলেন দীপিকা

ই-বার্তা ডেস্ক।। আবারও নাকি বলিউডে বিয়ের ঘণ্টা বাজতে চলেছে। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

কফি উইথ করণ-এর শোয়ে ২০১৮ সালে এসে দীপিকা পাড়ুকোনের বিয়ের সম্ভাবনার কথা জানিয়েছিলেন আলিয়া ভাট। বছর পেরিয়ে সেই মুহূর্তই যেন ফিরে এল। বদলে গেল শুধু বিয়ের কনের নাম। ২০১৯ শেষের দিকে এসে আলিয়ার বিয়ের কথা জানালেন দীপিকা! সম্প্রতি একটি আলোচনা সভায় একসঙ্গে হাজির হয়েছিলেন আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, মনোজ বাজপেয়ী, আয়ুষ্মান খুরানা, রণবীর সিং এবং আরও অনেক তারকা।

সেখানেই কথা প্রসঙ্গে দীপিকা এবং আলিয়াকে দেখিয়ে বিজয় দেবেরাকোন্ডা বলেন, একসময়ে দু’জনের প্রতিই চরম ভালোলাগা ছিল তার। কিন্তু দীপিকা তো বিয়েই করে ফেললেন! বিজয়কে মাঝপথে থামিয়েই দীপিকা বললেন, আর আলিয়া বিয়ে করতে চলেছে। আচমকা দীপিকার এমন দাবিতে সামান্য অপ্রস্তুত আলিয়া পাল্টা প্রশ্ন করেন, আরে! হঠাৎ তুমি এমন ঘোষণা করলে কেন? পরিস্থিতি সামাল দিতে দীপিকা হেসে বলেন, ‘আরে বাবা আমি বানিয়ে বলছিলাম। বিজয়ের প্রতিক্রিয়া দেখতে চাইছিলাম। কথার মোড় ঘুরিয়ে দিলেও ভক্তদের মনে জোর গুঞ্জন শুরু হয়ে গিয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের তারিখ নিয়ে।