রবিদাস হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

ই-বার্তা।।  নেত্রকোনা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের মেধাবী ছাত্র ও গৌরীপুর সরকারি কলেজ বিএনসিসির এক্স ক্যাডেট কর্পোরাল বিজয় রবিদাসের হত্যাকান্ডে জড়িতদের বিচার ও নিরাপদ সড়কের দাবিতে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে।

গত রোববার (৭ এপ্রিল) ময়মনসিংহের গৌরীপুরে কৃষ্ণচুড়া চত্বরে বিএনসিসি ক্লাবের উদ্যোগে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

ঘাতক ট্রাক চালককে গ্রেফতার, হত্যাকান্ডের বিচার ও তার পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানান বক্তারা।  সভাপতিত্ব করেন বিএনসিসি ক্লাব গৌরীপুর উপজেলা শাখার সভাপতি সাবেক ক্যাডেট আন্ডার অফিসার আল ইমরান মুক্তা। সঞ্চালনা করেন সাবেক সার্জেন্ট এবং বিএনসিসি ক্লাবের সাধারন সম্পাদক এমদাদুল হক আকন্দ।  শোকাবহ ঘটনার বর্ননা দেন বিজয় রবিদাসের বন্ধু বিএনসিসির সিইউও মোঃ আল আমিন। মানববন্ধনে একাত্নতা প্রকাশ করেন নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান।

এসময় আরো বক্তব্য রাখেন গৌরীপুর প্রেস ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, বাংলাদেশ মানবাধিকার কমিশন গৌরীপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ রইছ উদ্দিন, এক্স ক্যাডেট মাহমুদুল হাসান হিমেল, গৌরীপুর সরকারি কলেজ কন্টিজেন্টের ক্যাডেট আন্ডার অফিসার মোঃ আল আমিন, এক্স ক্যাডেট কর্পোরাল আলমগীর কবির, এক্স ক্যাডেট কর্পোরাল দেলোয়ার হোসেন, এক্স ল্যান্স কর্পোরাল সোহেল রানা, এক্স ক্যাডেট মেহেদী হাসান, বর্তমান ক্যাডেট শাহিন মিয়া ও গৌরীপুর উপজেলা ছাত্রলীগ প্রমুখ।

দিলীপ কুমার দাশ, ময়মনসিংহ প্রতিনিধি