রাঙামাটিতে যুবলীগ নেতার বাসায় ঢুকে গুলি করে হত্যা

ই-বার্তা ডেস্ক।।  রাঙ্গামাটির রাজস্থলীর বাঙ্গালহালিয়ায় সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমা নিহত হয়েছেন।  রবিবার রাত ১টায় সন্ত্রাসীরা বাসায় এসে ক্যহ্লাচিং মারমাকে গুলি করে পালিয়ে যায়। 

এদিকে সোমবার সকালে চন্দ্রঘোনা থানা পুলিশ তার বাসা থেকে ক্যহ্লাচিং এর লাশ উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।  ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের স্বজনরা জানান, ১০/১২ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী রাতে বাসায় এসে তার খোঁজ করতে থাকে।  এক পর্যায়ে তাকে সন্ত্রাসীরা এলোপাথারি গুলি বর্ষণ করে। তার মৃত্যু নিশ্চিত করে তারা চলে যায়। 

চন্দ্রঘোনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতে সন্ত্রাসী একটি গ্রুপ তার বাড়িতে হামলা চালায়।  এ সময় তাকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়।

উল্লেখ্য, জাতীয় নির্বাচন পর পর উপজেলা নির্বাচনের সময় আঞ্চলিক রাজনৈতিক দলের সদস্যরা তার উপর হামলা চালায়।  এ সময় ক্যাহ্লাচিং মারমা মারাত্মক জখম হয়।  এবার দ্বিতীয় দফায় তাকে গুলি করে হত্যা করা হয়। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু