রাজধানীর পল্টনে অস্ত্র-গুলিসহ ৮ ভুয়া ডিবি গ্রেফতার

ই- বার্তা ডেস্ক।।   রাজধানীর পল্টন এলাকা থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা দক্ষিণ বিভাগ অস্ত্র-গুলি ও মাইক্রোবাসসহ ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ৮ সদস্যকে গ্রেফতার করেছে।

গত বৃহস্পতিবার দুপুরে ডিবি দক্ষিণের সহকারী পুলিশ কমিশনার রফিকুল আলমের নেতৃত্বে একটি টিম পল্টন থানাধীন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সুপার মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করে। শুক্রবার আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মিন্টু গাজী (৪০), সবুজ (৪৫), আবদুল জলিল হাওলাদার (৫২), আতিকুর রহমান (৩২), বিল্লাল খাঁ (২৬), রিপন হাওলাদার (৪২), সুলতান খান (৫৫) ও আল আমিন (৪৫)।

তাদের কাছ থেকে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২টি ডিবি লেখা জ্যাকেট, ১টি হ্যান্ডকাফ, ১টি ওয়ারলেস সেট (ওয়াকি টকি) ও ১টি মাইক্রোবাস উদ্ধার করা হয় বলে দাবি করেছে পুলিশ।

ডিবি সূত্র থেকে জানা যায়, গ্রেফতারকৃতরা উদ্ধারকৃত মাইক্রোবাস ব্যবহার করে বিভিন্ন সময় ঢাকা কেন্দ্রিক বিভিন্ন ব্যাংক হতে মোটা অংকের টাকা উত্তোলনকারী ব্যক্তিদের ডিবি পরিচয়ে আটক করে উত্তোলনকৃত টাকা হাতিয়ে নিত। এই সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পল্টন থানায় পৃথক দুইটি মামলা করা হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম