রাজনীতির জন্যই সিনেমা ছাড়তে হলো তাকে

ই-বার্তা ডেস্ক ।।  বাপি বাড়ি যা সিনেমার মধ্য দিয়ে টালিউডে যাত্রা শুরু হয় কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর। এরপর বোঝে না সে বোঝে না, ক্রিসক্রস, ভিলেন, টোটাল দাদাগিরির মতো ছবি দিয়ে বেশ এগিয়ে যাচ্ছিল মিমির ৮ বছরের বর্ণিল ক্যারিয়ার।

কিন্তু হঠাৎ জড়িয়ে পড়েছেন রাজনীতিতে। এবার লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছেন এই নায়িকা।

আর রাজনীতির জন্যই সিনেমা ছাড়তে হলো তাকে। সম্প্রতি পরিচালক বিরসা দাশগুপ্তার বিবাহ অভিযান নামের একটি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল মিমির।

কথা ছিল মার্চ মাসেই এই ছবির শুটিং শুরু করবেন মিমি। নির্বাচনে প্রার্থী হয়ে যাওয়ায় এই ছবি ছেড়ে দিতে হলো তাকে। ছবিটিতে মিমির বিপরীতে অভিনয় করার কথা ছিল অঙ্কুশের। লোকসভা নির্বাচনে যাদবপুরে তৃণমূলের প্রার্থী হয়েছেন মিমি। একই সঙ্গে সিনেমা ও রাজনীতি ও নির্বাচন সামাল দেওয়া সম্ভব নয় বলে এই ছবি ছেড়ে দেওয়ার কথা জানিয়েছেন তিনি।

মিমি বলেন, আপাতত আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেটাই পালন করব। এই ছবিটিতে অভিনয় করতে পারছি না। আমি বিবাহ অভিযান ছবির টিমের সাফল্যও কামনা করছি। ছবিতে অঙ্কুশ ছাড়াও রয়েছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার।

তবে অঙ্কুশের বিপরীতে মিমির পরিবর্তে কাকে নেওয়া হবে, তা এখনো জানা যায়নি। ছবিতে অভিনয়ের পাশাপাশি স্ক্রিপ্ট এবং ডায়ালগও লিখেছেন রুদ্রনীল।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া