রাজনীতি কেনাবেচার পণ্য নয় : ওবায়দুল কাদের

ই-বার্তা ডেস্ক।। রাজনীতিকে কেনাবেচার পণ্য না বানিয়ে জনগণের ভাগ্য গড়ার হাতিয়ার হিসেবে গড়ে তুলতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা আওয়ামী লীগের সম্মেলনে প্রদত্ত বক্তব্যে ওবায়দুল কাদের এ সব কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একজন রাজনীতিকের মানুষের ভালোবাসা পাওয়া ছাড়া আর কিছুই পাওয়ার নেই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু আমাদের যে শিক্ষা দিয়েছেন সেই শিক্ষা পথ শেখ হাসিনা আমাদের অনুসরণ করতে বলেছেন জানিয়ে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের সাধারণ জীবনযাপনের বর্ণনা তুলে ধরেন তিনি। দুর্নীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, কেন করাপশন (দুর্নীতি) করবেন? কেন অনিয়ম করবেন? কেন দুর্নীতি করবেন? কেন টেন্ডারবাজি করবেন? কেন চাঁদাবাজি করবেন?

বঙ্গবন্ধু পরিবার এই দেশে সততার রাজনীতির প্রতীক।চলমান শুদ্ধি অভিযান সফল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমাদের নেত্রী যে শুদ্ধি অভিযানের সূচনা করেছেন এই শুদ্ধি অভিযানকে সফল করতে হবে। আসন্ন সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সিটি কর্পোরেশন নির্বাচন আর বেশি দূরে নয়। এই সম্মেলন থেকে প্রস্তুতি নিতে হবে। সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী হওয়ার শপথ নিতে হবে। সেই লক্ষ্যে আপনাদের সবাইকে কাজ করতে হবে। এর আগে সকাল ১১টার দিকে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।