রাজশাহীতে বাদীর বাড়িতে পেট্রল ঢেলে আগুন

ই-বার্তা ডেস্ক।।   রাজশাহীর পবা উপজেলায় শিশু নির্যাতন মামলার এক বাদীর বাড়িতে পেট্রল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার চৌবাড়িয়া গ্রামের ইমরান আলীর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় পাঁচটি ছাগল, ২৫টি হাঁস ও ১০টি মুরগি পুড়ে মারা গেছে। ছাগল উদ্ধার করতে গিয়ে দগ্ধ হয়েছেন ইমরান আলী। তাকে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ইমরান আলী বলেন, ২০১৫ সালে তার শিশুপুত্র জাহিদ হাসানকে চুরির অপবাদ দিয়ে একই এলাকার রাকিব, নাসির, ফজলুসহ ১৩ জন মিলে নির্মম নির্যাতন করেছিল। ঘটনাটি নিয়ে ওই সময় গণমাধ্যমে খবর প্রকাশ হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। পরে জাহিদকে নির্যাতনের অভিযোগে তিনি বাদী হয়ে ১৩ জনকে আসামি করে পবা থানায় মামলা করেন। মামলাটি বিচারাধীন।

মামলাটি তুলে নিতে আসামিরা তাকে চাপ দিচ্ছিল। বিভিন্নভাবে প্রাণনাশের হুমকিে দিচ্ছিল। ওই মামলা তুলে না নেয়ায় মঙ্গলবার রাত আড়াইটার দিকে আসামিরা তার বাড়িতে পেট্রল ঢেলে আগুন দিয়ে সপরিবারকে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় তারা কোনোভাবে প্রাণে বাঁচলেও পুড়ে ছাই হয়ে গেছে তার ছাগল ও হাঁস-মুরগি। ঘটনাটি পবা থানা পুলিশকে জানানো হয়েছে। এ ঘটনায় আবারও মামলা করবেন বলে জানান তিনি।

এ ব্যাপারে পবা থানার ওসি রেজাউল হাসান বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ির মালিক ইমরান আলী দগ্ধ হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ই-বার্তা/ শফিকুল ইসলাম