রাজাপুরে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা !

ই-বার্তা ।। ঝালকাঠির রাজাপুরের পশ্চিম চাড়াখালী আজিজিয়া আলিম মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীর মেধাবী ছাত্রী রাখি মনি  (১২) কে পশ্চিম চাড়াখালী নুরুল হক হাং (নানাবাড়ির) বসত গৃহের পার্শ্বে লকট গাছে ঝুলন্ত মৃতদেহ বাড়ির লোকজন দেখতে পেয়ে রাজাপুর থানা পুলিশে খবর দেয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পৌছে আজ ২৯ (এপ্রিল) রোজ রবিবার সকাল ১০.০০ ঘটিকার দিকে রাখি মনির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।

এলাকা বাসী জানান, মৃত রাখি মনি ২০১৬ সনে চাড়াখালী এম.এল মাধ্যমিক বিদ্যালয় থেকে পশ্চিম চাড়াখালী আজিজিয়া আলিম মাদ্রাসায় ভর্তি হয় এবং ২০১৭ সনের ৫ম শ্রেনীতে পাবলিক পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়ে ঐ মাদ্রাসায় ২০১৮ সনে ৬ষ্ঠ শ্রেনীতে নিয়মিত ক্লাশ করত, সে ক্লাশে প্রথম ও নামাজি ছিল।

বাবা মায়ের একমাত্র সন্তান রাখি মনি। রাজাপুর উপজেলার বদনীকাঠি নিবাসী বাবা আঃ খালেক হাং চাকুরীর কারনে ঢাকায় থাকেন স্ব-পরিবারে। নানাবাড়ি থেকে রাখি মনি পড়াশুনা করত। রাখি মনির এ রহস্যজনক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আরেফিন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ সুরতহাল করে রাজাপুর থানায় নিয়ে আসে। পরবর্তীতে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং এ বিষয়ে রাজাপুর থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।